দোয়া চাই সকলের, ভোট চাই-ভোটারের এই স্লোগানকে সামনে রেখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে নারীদের কল্যাণে এলাকার উন্নয়নে কাজ করবেন বলে কথা দিয়েছেন সংরক্ষিত আসনের মহিলা প্রাথী লাকি খাতুন।

বোরকা পরিহিত নারী হাতে ভ্যানিটি ব্যাগ দুরন্তপনায় চলাচল, কখনো নিজবাড়ির আঙ্গিনায় নারীদের সাথে কথা বলে, কখনো এপাড়া ওপাড়া যাওয়া, আবার ইউনিয়ন পরিষদে ছুটে যাওয়া কখনো মেলান্দহ উপজেলা প্রতিটি দলীয় মিছিল মিটিংয়ে দলবদ্ধ নারী নিয়ে অংশ গ্রহন করা,নারী নিয়ে অগ্রভাগের নেতৃত্ব দেওয়া এ ভাবে সময় কাটে নারী নেত্রী লাকি খাতুনের।

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ১০ নং ঝাউগড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মহিলা যুবলীগের সভানেত্রী। নারী অধিকার আদায়ে সোচ্চার এ নারী। স্বামী একই ওয়ার্ডে যুবলীগের শক্তি সৎ, সহজ, সরল, সক্রিয় সহ সভাপতি মিটিং মিছিলে সভাপতির ভুমিকা পালন করেন।

তিনি আরো ও জানান, নিজের কাজের মুল্যায়ন,স্বামীর পরিবার, বাবা – মার ইমেজকে কাজে লাগিয়ে আগামী ইউ.পি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী হয়ে এলাকা বাসীকে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছেন লাকি খাতুন।

দীর্ঘদিন দলের প্রতি আনুগত্য ও দুর সময়ে নিজের ওয়ার্ড বাসীর জন্য কাজ করে যাচ্ছেন। দলের ডাকে ছুটে চলা এ নেত্রী। দল ও মানুষের কাজ করে যাওয়ার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় আগামী নভেম্বর মাসে ইউ পি নির্বাচনে সংরক্ষিত নারী ওয়ার্ড (৪ ৫ ৬) মহিলা মেম্বার পদে প্রার্থী হয়ে তোড় জোড় শুরু করে দিয়েছেন।ইতি মধ্যে প্রার্থীতার ঘোষনা দিয়ে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে ভোটের চেয়ে বেড়াচ্ছে, তিনি জানান- দিচ্ছেন নিজের প্রার্থীতার কথা। এলারবাসীর জন্য সরকার প্রদেয় প্রতিটি সুবিধা ঘরে ঘরে পৌছে দেওয়া অঙ্গিকার করেন।

,ইউনিয়ন-বাসীর মধ্যে একটা, উৎসাহ উদ্দীপনা আর জয়সূচক, পরিবেশ বিরাজ করছে!সমাজের চায়ের দোকান থেকে শুরু করে-হাট বাজার, স্কুল,কলেজের আলাপচারিতা-থেকে বলাবলি-হচ্ছে,লাকি খাতুন, আসন্ন ইউপি নির্বাচনে,বিপুল ভোটে নির্বাচিত হয়ে, ,ইউনিয়ন-বাসীর সেবক হয়ে-আসবে!!!!এই প্রত্যাশা-এলাকাবাসীর!

লাকি খাতুন জানান, আসন্ন নির্বাচনে ইউনিয়ন বাসীর কাছে দাবি আমাকে একবার এলাকাবাসীর সেবা করার সুযোগ-দেন।